পিএসজিকে নিয়ে বোমা পাঠানোর মত মন্তব্য করলেন ফরাসি সুপারস্টার এমবাপ্পে।

মেসিয়ান ফ্রেন্ডস ক্লাব বাংলাদেশ

 পিএসজি বিভেদ সৃষ্টিকারী ক্লাব,এখানে খেলে লাভ নেই।



পিএসজির সঙ্গে নতুন করে চুক্তি নবায়ন করতে চান না ফ্রান্স অধিনায়ক কিলিয়ান এমবাপ্পে। চিঠি দিয়ে ক্লাবকে বিষয়টি জানানোর পর বেঁকে বসে ফরাসি ক্লাবটি। গত জুনে প্রকাশ হওয়া এই খবর ইউরোপের ক্লাব ফুটবলের বাজারে বোমার মতো বিস্ফোরিত হয়। 


ওই ঘটনার পর আন্তর্জাতিক বিরতিতে (জুনে) জাতীয় দলের হয়ে দুটি ম্যাচে অংশ নেন পরপর দুটি বিশ্বকাপের ফাইনালে খেলা এমবাপ্পে। সেখানে ফ্রান্স ফুটবলকে এক সাক্ষাৎকার দেন তিনি। যা চলতি সপ্তাহে প্রকাশিত হয়েছে। 


সাক্ষাতকারে এমবাপ্পে পিএসজিকে বিভেদ সৃষ্টিকারী ক্লাব হিসেবে উল্লেখ করেছেন। সেই সঙ্গে এও বলেছেন যে এখানে খেলে তার তেমন লাভ হচ্ছে না। যে কারণে জাতীয় দলে তিনি যেমন ধীরে ধীরে বেড়ে উঠেছেন, পিএসজি ‘তে তেমনটি হয়নি। খবর গোলডটকম


এমবাপ্পে বলেন, ভক্তরা আমার পারফরম্যান্স খাটো করে দেখে কিনা? হ্যাঁ, করে। কিন্তু এটাতে আমি তাদের দোষ দেই না। প্যারিসে তারা আমাকে প্রতিদিন দেখে, হয় জাতীয় দলে নয়তো পিএসজির হয়ে প্রতি সপ্তাহে। গেল বছরগুলোতে আমি অনেক গোল করেছি। এখানকার ফুটবল ভক্তদের জন্য বিষয়টিকে স্বাভাবিকভাবে দেখারই কথা।


সাক্ষাৎকারে তার পারফরম্যান্স খাটো করে দেখা নিয়ে কোন অভিযোগ নেই বলেও মন্তব্য করেছেন এমবাপ্পে। কারণ তিনিও এক সময় মেসি-রোনালদো যে দুর্দান্ত কীর্তি প্রতিদিন গড়েছেন সেটাকে স্বাভাবিক ভেবেছেন। তার মতে, এটাই ভোক্তা সমাজ। ভালো করলে প্রত্যাশা কমবে না।


তিনি বলেন, আমি এখনও তরুণ এবং আমারও অনেক কিছু দেখার সুযোগ হয়েছে। আমিও মেসি-রোনালদো যা করেছেন, অন্য কিংবদন্তিরা যা করেছেন সেটাকে একসময় স্বাভাবিক হিসেবে দেখেছি। এটা ভোক্তা সমাজ। এখানে ‘ভালো হচ্ছে, তবে আরও ভালো করতে হবে।’ এমনটা বলা হয়।


পিএসজি’তে খেলার কারণে অনেক ‘গালগল্প’ ছড়ায় উল্লেখ করে এমবাপ্পে বলেন, আমি মনে করি, পিএসজিতে খেলে আমার তেমন একটা লাভ হচ্ছে না। কারণ এটা বিভেদ সৃষ্টিকারী দল, বিভেদ সৃষ্টিকারী ক্লাব। সুতরাং এখানে অনেক বেশি গল্প ছড়াবে। এটা আমাকে বিরক্ত করে না।

To Top