ছুটি কাটাতে ইন্টার মায়ামিতে যাচ্ছে না মেসি’

মেসিয়ান ফ্রেন্ডস ক্লাব বাংলাদেশ

ফুটবল থেকে সম্ভাব্য সবকিছুই হয়তো পাওয়া হয়ে গেছে লিওনেল মেসির। ইউরোপিয়ান ফুটবলে চাপের আধিক্য থেকে কিছুটা দূরে থাকতেই এমএলএস ক্লাব ইন্টার মায়ামিতে সর্বকালের অন্যতম সেরা এই ফুটবলার যোগ দিয়েছেন বলে অনেকেরই ধারণা। তবে তাদের দলে নন জেরার্ড টাটা মার্টিনো।

কিংবদন্তি লিও মেসি।



বার্সেলোনা, আর্জেন্টিনার জাতীয় দলের সাবেক এবং ইন্টার মায়ামির বর্তমান কোচ ব্যাখ্যা করেছেন, কেন ইন্টার মায়ামিতে কেবল ‘ছুটি কাটাতে’ যাচ্ছেন না মেসি। গোল ডটকমের খবর।

সাতবারের ব্যালন ডি’অর জয়ী লিওনেল মেসি তার পরম আরাধ্য বিশ্বকাপ শিরোপা জয় করে যেন পূর্ণতার প্রলেপ দিয়েছেন তার সোনার মোড়ানো ক্যারিয়ারে। জয়ের জন্য বাকি আর কিছুই নেই তার। পিএসজি ছেড়ে ফ্রি এজেন্ট হিসেবে ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন এই আর্জেন্টাইন মায়েস্ত্রো। এই ক্লাবের কোচ হিসেবে আসা মেসির সাবেক কোচ জেরার্ড টাটা মার্টিনোর আশা, বিশ্বসেরা এই ফুটবলার সার্জিও বুসকেটসকে সাথে নিয়ে ইন্টার মায়ামিতে গুরুত্ব দিয়েই খেলবেন।

৩৬ বছর বয়সে মেসি নতুন কোনো চ্যালেঞ্জ নিতে চাইবেন কিনা, এমন প্রশ্নের জবাবে টাটা মার্টিনো বলেন, আমি লিওর সাথে কথা বলেছি। সার্জিওর সাথেও কথা হয়েছে। আমরা কথা বলেছি প্রতিযোগিতামূলক ফুটবলের মাধ্যমে সাফল্য পাওয়া সম্পর্কে। ব্যক্তিগত পর্যায়েও এমনটা হতে পারে। অনেক সময়ই আমরা যুক্তরাষ্ট্র, মায়ামি, ছুটিকে একসাথে মিলিয়ে ফেলি। কিন্তু এবার বিষয়টি তা নয়। আমরা জয়ের জন্যই লড়বো। যারা লড়তে আসে না তারা ফুটবলারই নয়।

সাবেক বার্সা সতীর্থ সার্জিও বুসকেটসের সাথে ফ্লোরিডায় আবার একত্রিত হচ্ছেন মেসি। এই যুগলবন্দির মাধ্যমে সাফল্য পাওয়ার ব্যাপারে আশাবাদী টাটা মার্টিনো। তিনি বলেন, তাদের সাথে আগেই কথা বলা শুরু করেছি। এই চ্যালেঞ্জ দারুণ আকর্ষণীয়। দেখা যাক কী হয়।

To Top