পিএসজির প্রতি সম্মান দেখায়নি মেসি।

মেসিয়ান ফ্রেন্ডস ক্লাব বাংলাদেশ

শৈশবের ক্লাব বার্সেলোনা ছেড়ে ২০২১ সালে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দেন লিওনেল মেসি। সেখানে দুই মৌসুম কাঁটিয়ে ২০২৩ সালে আমেরিকান সকার লিগের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দেন এই আর্জেন্টাইন তারকা। 



পিএসজিতে থাকা অবস্থায় অনেকবার সমর্থকদের থেকে দুয়ো শুনেছেন আটবারের ব্যালন ডি'অর জয়ী এই ফুটবলার। যা নিয়ে নিজের অসন্তোষের কথা জানিয়েছিলেন মেসি।


এবার মেসিকে নিয়ে নেতিবাচক মন্তব্য করেছেন পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি। পিএসজি ছাড়ার পর ক্লাবটির প্রতি মেসি সম্মান দেখাননি বলে জানিয়েছেন পিএসজি সভাপতি। মঙ্গলবার (৯ জানুয়ারি) ফরাসি রেডিও আরএমসির সঙ্গে আলাপকালে এমনটা জানিয়েছেন খেলাইফি।


পিএসজি সভাপতি বলেন, ‘আমরা তখনই কথা বলি, যখন সেখানে থাকি, চলে যাওয়ার পর কথা বলি না। আমি তাকে (মেসি) অনেক সম্মান করি। কিন্তু কেউ যদি পিএসজি ছেড়ে যাওয়ার পর ক্লাবটি নিয়ে বাজে কথা বলে, তাহলে সেটি ভালো নয়। এটা সম্মান দেওয়া হলো না।’ 

 

পিএসজি ছাড়ার পর গণমাধ্যমকে মেসি বলেছিলেন, ‘আগেই বলেছি, আমি প্যারিসে যেতে চাইনি, বার্সেলোনাও ছাড়তে চাইনি। ব্যাপারগুলো হঠাৎ করেই ঘটে গেল। আর আমাকেও এমন জায়গায় মানিয়ে নিতে হয়েছে, যে জায়গাটা আমি এত দিন যেখানে যেভাবে বেড়ে উঠেছি, তার চেয়ে একদমই আলাদা। সেটা খেলাধুলা এবং শহর—দুটি দৃষ্টিকোণ থেকেই। এটা আমার জন্য কঠিন ছিল, তবে এখন (মায়ামিতে) যা ঘটছে, ব্যাপারটা তার উল্টো।’

 

খেলাইফি আরও বলেন ‘সে (মেসি) মানুষ হিসেবে খারাপ নয়,কিন্তু ব্যাপারটা আমার ভালো লাগেনি,আর এই কথাটা শুধু তার জন্য নয়, সবার জন্যই। আমি চাই, খেলোয়াড়েরা সেখানে (পিএসজি) থাকতে কথা বলুক, চলে যাওয়ার পর নয়। এটা আমাদের ধরন নয়।

To Top